কাদিয়ানীদের পক্ষাবলম্বনকারী রেলমন্ত্রী সুজনের পদত্যাগ দাবি আলেমদের

ইসলাম টাইমস ডেস্ক : মানবতার মুক্তির দূত মহানবী হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে শেষনবী হিসেবে অস্বীকারকারী কাদিয়ানী সম্প্রদায়ের পক্ষাবলম্বন করায় রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজনের পদত্যাগ দাবী করেছেন দেশের শীর্ষ ওলামায়ে কেরাম।

রবিবার (১০ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় জাতীয় প্রেসক্লাবে আর্ন্তজাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশের উদ্যোগে আয়োজিত এক সংবাদ সম্মেলন থেকে এ দাবি করা হয়।

কাদিয়ানী সম্প্রদায় (আহমদিয়া জামাত)-এর পক্ষ থেকে আগামী ২২, ২৩ ও ২৪, ফেব্রুয়ারি পঞ্চগড় জেলায় ’’জাতীয় ইজতেমা’’ নামক দেশের সংখ্যাগরিষ্ঠ মুসলমানের ঈমান আকীদা বিধ্বংসী অনুষ্ঠান আয়োজনের প্রতিবাদ ও অনতিবিলম্বে তা বন্ধের দাবিতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সংগঠনের সহ-সভাপতি আল্লামা নূর হুসাইন কাসেমী, সেক্রেটারি মাওলানা নূরুল ইসলাম, মুধুপুরের পীর মাওলানা আব্দুল হামীদ, মাওলানা মহিউদ্দীন রাব্বানী, মাওলানা আহমদ আলী কাসেমী, ফরিদাবাদ মাদরাসার মুহাদ্দিস মাওলানা নুরুল আমীন, ছারছীনার পীর সাইফুল্লাহ সিদ্দিকী, মাওলানা জহুরুল ইসলাম, মাওলানা মাসউদুল করীম, মাওলানা হাসান জামীল, মাওলানা শরীফ উল্লাহ, মাওলানা ইউনুস ঢালী, মুফতী শিব্বির আহমদ কাসেমী, মুফতী ইমরানুল বারী সিরাজী, মাওলানা মাসউদ আহমদ, মাওলানা রাশেদ বিন নূর, মাওলানা আশিকউল্লাহ প্রমূখ।

সংবাদ সম্মেলন থেকে আগামী ১৫ ফেব্রুয়ারি বাদ জুমা জাতীয় মসজিদ বাইতুল মোকাররমসহ সারা দেশে বিক্ষোভ কর্মসূচি ঘোষাণা করা হয়। এবং পঞ্চগড়ে মুসলমানদের ২১-২৫ ফেব্রুয়ারীর ইসলামী মহাসম্মেলন যে কোনো মূল্যে বাস্তবায়নের ঘোষাণা দেয়া হয়।

উল্লেখ্য, শেষনবীকে অস্বীকারকারী কাদিয়ানী সম্প্রদায়ের পক্ষ অবলম্বন করে রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন ওলামায়ে কেরামের মজলিসে বলেছেন, আমি নিজে তাদের (কাদিয়ানি) ওখানে গিয়েছি এবং খেয়েছি। কোনো খারাপ কিছু তো দেখলাম না। তারা তো ভালো।

বিস্তারিত জানতে পড়ুন : পঞ্চগড়ে কাদিয়ানি ইজতেমা : মন্ত্রী বললেন, কাদিয়ানিরা ভালো!

পূর্ববর্তি সংবাদ১ ডিসেম্বরের ক্ষত ভুলে ইজতেমার মাঠে কাজ করছেন মাদরাসার ছাত্র-শিক্ষকরা
পরবর্তি সংবাদমোবাইল ফোন : আরও কিছু প্রয়োজনীয় মাসায়িল