গাজীপুরে আজ থেকে শুরু হচ্ছে ৫ দিনব্যাপী তাফসির মাহফিল

ইসলাম টাইমস ডেস্ক : শিল্পনগরী গাজীপুর শহরের প্রাণকেন্দ্র শহীদস্মৃতি স্কুল ময়দানে আজ (২১ জানুয়ারি) বিকাল ৩টা শুরু হচ্ছে কেন্দ্রীয় তাফসিরুল কুরআন মাহফিল। ৫ দিনব্যাপী এই মাহফিল শেষ হবে ২৫ জানুয়ারি।

এই মাহফিলে তাফসির পেশ করবেন দেশের বিশিষ্ট উলামায়ে কেরাম ও আলোচকগণ। তাফসির মাহফিলের প্রধান সমন্বয়কারী মাওলানা হাবিবুর রহমান মিয়াজী বলেন, শহীদস্মৃতির তাফসীর মাহফিল শুধু গাজীপুর না, বরং দেশের একটি আলোচিত ও বৃহৎ মাহফিলের একটি। প্রতিবছর ডিসেম্বরের শেষ সপ্তাহে এই মাহফিল অনুষ্ঠিত হলেও এবছর জাতীয় নির্বাচনের কারণে তারিখ পেছানো হয়। আগামী বছর থেকে আবার ডিসেম্বরে হওয়ার সম্ভাবনা রয়েছে।

মাহফিলের অতিথিদের মধ্যে রয়েছেন, মাও. খালিদ সাইফুল্লাহ আইয়ুবী, মুফতি কেফায়েতুল্লাহ আযহারী, মুফতি হামিদ জাহেরী, মাও. যুবায়ের আহমাদ আনসারী, মাও. মামুনুল হক, মাও. দেলোয়ার হোসেন তাহেরপুরী, মাও. খুরশেদ আলম কাসেমী, মাও. নজির আহমাদ, মাও. ফেরদাউসুর রহমান, মাও. ড. আ ফ ম খালিদ হোসেন,  মাও. জুনায়েদ আল-হাবীব, মুফতি শফী কাসেমী, মুফতি দিলাওয়ার হোসাইন, মাও. ফরীদ উদ্দীন আল-মোবারক, মাও. আনোয়ারুল ইসলাম ও মাও. কামরুল ইসলাম আরেফী প্রমুখ।

মাওলানা হাবিবুর রহমান মিয়াজী সর্বশ্রেণির দীনদার মুসলিমকে মাহফিলের অংশগ্রহণের আমন্ত্রণ জানিয়েছেন।

পূর্ববর্তি সংবাদমালিবাগ মাদরাসার মুহাদ্দিস মাওলানা সিদ্দিকুর রহমান-এর জানাযা ও দাফন সম্পন্ন
পরবর্তি সংবাদবাংলাদেশের প্রতিনিধি দলকে দারুল উলুম দেওবন্দের আনুষ্ঠানিক আমন্ত্রণ