মুফতি আবুল হাসান মুহাম্মাদ আবদুল্লাহ’র দুটি নতুন বই

ইসলাম টাইমস ডেস্ক : সদ্য প্রকাশ হয়েছে মুফতি আবুল হাসান মুহাম্মাদ আবদুল্লাহ’র দুটি নতুন বই। দেশ, জাতি, সমাজ: প্রাসঙ্গিক ভাবনা-১, প্রাসঙ্গিক ভাবনা-২ । বই দুটি এখন থেকে বাংলাবাজারসহ দেশের বিভিন্ন ইসলামি বইয়ের দোকানে পাওয়া যাবে।

বই দুটি প্রকাশ করেছে প্রকাশনা বিভাগ, মারকাযুদ্দাওয়াহ আল ইসলামিয়া ঢাকা। জীবন, সমাজ, নীতি-নৈতিকতা, আইনব্যবস্থা এবং দেশীয় ও আন্তর্জাতিক গুরুত্বপূর্ণ নানা ইস্যুতে কলামের গুচ্ছ নিয়েই এ দুটি বই সাজানো হয়েছে। সরল গদ্যে ও ভাবনা জাগরুক ভাষায় লেখা কলামগুলোতে আছে সিদ্ধান্তকামী চিন্তার দ্যুতি। প্রসঙ্গ ছুঁয়ে যাওয়া কলাম, অথচ গভীর আলোকপাত।কলামের ভাষায় দ্বীনী পর্যালোচনামূলক সুসংহত প্রবন্ধের দুটি সমষ্টি।

২০০৫ থেকে ২০১৮ পর্যন্ত এক যুগ ধরে মারকাযুদ্দাওয়াহ আল ইসলামিয়ার রঈস ও মাসিক আলকাউসারের সম্পাদক  মুফতি আবুল হাসান মুহাম্মাদ আবদুল্লাহ হৃদয়োৎসারিত যেসব পর্যবেক্ষণ আলকাউসারের পাতায় লিখেছেন, তারই দুটি সমষ্টি এ দুটি বই। শুধুই প্রসঙ্গ ভাবনা নয়,বরং প্রতিটি ইস্যুর সঙ্গে ইসলামেন শাশ্বত নীতি ও বিশ্লেষণেরে একেকটি প্রাঞ্জল আকর। বিষয় বিভক্তি ও বিন্যাস করে বই দুটি প্রস্তুত করা হয়েছে।

সংগ্রহ করতে ফোন দিতে পারেন ০১৯৭৩ ২৯৫ ২৯৫ নম্বরে। সরাসরি ৩০/১২ পল্লবী, ঢাকা থেকেও সংগ্রহ করে নিতে পারেন।

পূর্ববর্তি সংবাদনারীদের ব্যাপারে অপমানকর মন্তব্য অধ্যাপকের
পরবর্তি সংবাদ৭ দিনের কমে মোবাইলের ইন্টারনেট প্যাকেজ থাকছে না