মাহবুব তালুকদারের বিরুদ্ধে মুখ খুললেন এইচ টি ইমাম

ইসলাম টাইমস ডেস্ক : আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান এইচ টি ইমাম নির্বাচন কমিশনার মাহবুব তালুকদারের সমালোচনা করে বলেছেন, সকালে গণমাধ্যমে একজন কমিশনারের বক্তব্য শুনেছি। যা আমাদের হতচকিত করেছে। কারণ একজন কমিশনার এককভাবে কোনো নির্দেশনা দিতে পারেন না। যা সিদ্ধান্ত হবে সেই বিষয়ে নির্দেশ দেবেন পাঁচ সদস্যের কমিশন। এরপর সেই সিদ্ধান্ত সিইসি জানাবেন। কমিশন থেকে বের হয়ে আরেকজন ব্যক্তিগত মত দেবে তা গ্রহণযোগ্য নয়।

তবে চেইন অব কমান্ড মানা হচ্ছে না সেটি তিনি মনে করেন না বলে মন্তব্যও করেন।

বুধবার আগারগাঁও নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) সঙ্গে আওয়ামী লীগ প্রতিনিধিদলের বৈঠক শেষে সাংবাদিকদের তিনি একথা বলেন।

এইচ টি ইমাম বলেন, কমিশন বৈঠকে কোনো কমিশনার ভিন্নমত প্রকাশ করতে পারেন, কিন্তু তিনি তা বাইরে এসে বলতে পারেন না। এতে মানুষের কাছে ভুল বার্তা যেতে পারে। কারণ কমিশনের মর্যাদা রক্ষা করতে হবে।

তিনি বলেন, আমরা যানবাহন চলাচলের ওপর শিথিলতা করতে বলেছি। সাংবাদিকদের চলাচলে বিঘ্ন না ঘটে এবং মোটরসাইকেলের জন্য যাতে পাসের ব্যবস্থা করা হয় সেটি আমরা অনুরোধ জানিয়েছি।

আওয়ামী লীগের প্রতিনিধি দলে ছিলেন প্রধানমন্ত্রীরর অর্থ উপদেষ্টা মশিউর রহমান, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী সদস্য রিয়াজুল কবির কাওসার প্রমুখ।

পূর্ববর্তি সংবাদচট্টগ্রামে দুই ভাণ্ডারী গ্রুপের নির্বাচনী মারামারি
পরবর্তি সংবাদড. কামালকে ‘হত্যাচেষ্টা’ নিয়ে ফোনালাপের অডিও ফাঁস!