পাবনায় বিএনপির হাবিবকে ছুরিকাঘাত, আনা হয়েছে ঢাকার হাসপাতালে

ইসলাম টাইমস ডেস্ক : পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনে ধানের শীষের প্রার্থী ও বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিবকে গণসংযোগকালে ছুরিকাঘাত করা হয়েছে। এর পর তাকে জরুরি ভিত্তিতে হেলিকপ্টারে করে ঢাকায় এনে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ বুধবার বেলা ১১টার দিকে ঈশ্বরদী শহরের আলহাজ টেক্সটাইল মিলস উচ্চ বিদ্যালয় মাঠে ছুরিকাঘাতের ঘটনা ঘটে।

বিএনপি নেতাকর্মীদের দাবি, আওয়ামী লীগের ১২-১৫ জন নেতাকর্মী ছুরি ও লাঠি নিয়ে হাবিবুর রহমান হাবিবের গণসংযোগে হামলা করে। এ সময় হাবিবসহ বেশ কয়েকজনকে ছুরিকাঘাত করা হয়েছে।

বুধবার বিকেলে তাকে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে নিশ্চিত করেছেন হাবিবুর রহমান হাবিবের ভাতিজা সুমন মণ্ডল। তিনি বলেন, তার (হাবিব) অবস্থা খুব খারাপ। তার শরীরের ৬টি স্থানে রামদা দিয়ে কোপানো হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছে। উন্নত চিকিৎসার জন্য আমরা তাকে হেলিকপ্টারে করে ঢাকায় নিয়ে এসেছি।

বিষয়টি নিশ্চিত করে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) জহুরুল হক জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ও বিজিবি ঘটনাস্থলে গেছে।

উল্লেখ্য, নির্বাচনী প্রচারের অংশ হিসেবে বুধবার বেলা ১১টার দিকে ঈশ্বরদীর আলহাজ টেক্সটাইল মিলস উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে নেতাকর্মীরা জড়ো হলে হঠাৎ করে হাবিবুর রহমান হাবিবের ওপর হামলা চালানো হয়। তার শরীরের কয়েকটি স্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। আহত অবস্থায় প্রথমে তাকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে পাবনা জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বিকেলে হেলিকপ্টারযোগে তাকে ঢাকায় নেয়া হয়।

পূর্ববর্তি সংবাদ১ ডিসেম্বরের টঙ্গী ট্রাজেডির পর যে কৌশলে এগুচ্ছে সাদপন্থীরা
পরবর্তি সংবাদস্বাধীন দেশে পুলিশের ভূমিকা দুঃখজনক : সংবাদ সম্মেলনে ঐক্যফ্রন্ট