‘আমরা চাই কেন্দ্রে কম মানুষ যাবে’ (ভিডিও)

ইসলাম টাইমস ডেস্ক : ‘আমরা চাই কেন্দ্রে কম মানুষ যাবে। যত শক্তিশালী হোক না কেন আমরা কাউকে নৌকার বাইরে কেন্দ্রে যেতে দেব না।’

২১ শে ডিসেম্বর এক জনসভায় এমন মন্তব্য করেছেন চাঁদপুর ফরিদগঞ্জের আওয়ামী লীগ নেতা হাসান আব্দুল হাই। তার এই ভাষণটি ফেসবুকে ভাইরাল হয় এবং ব্যাপক আলোচনা-সমালোচনার জন্ম দেয়।

নির্বাচনী পথসভায় ফরিদগঞ্জের ১২ নম্বর চরদুঃখীয়া ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা হাসান আব্দুল হাই বলছেন, আপদে-বিপদে যতকিছু লাগে আমি আব্দুল হাই আছি তোদের পেছনে। আমরা কাউকে নৌকার বাইরে, এমন কোনো ভদ্রলোক নেই এ দেশে যে, নৌকার বাইরে সে কেন্দ্রে যাবে। যত শক্তিশালী হোক না কেন। আমরা কাউকে নৌকার বাইরে কেন্দ্রে যেতে দেব না।

একটা কথা মনে রাখবা তোমরা- মানুষ যেখানে কম সেখানে কাজ করতে সুবিধা, মানুষ কম থাকলে খাইতেও সুবিধা ঠিক কিনা?’—এ সময় উপস্থিত নেতাকর্মীরা সমস্বরে বলেন জ্বি…

আব্দুল হাই আরও বলেন, কম মানুষ হলে খাইতে সুবিধা, বেশি মানুষ হলে খাইতে অসুবিধা। এ জন্য আমরা চাই কেন্দ্রে কম মানুষ যাবে। তাদেরকে মেসেজ দিয়ে দিবা, তাদেরকে মেসেজ দিবা নৌকায় ভোট দিলে কেন্দ্রে যাবেন, না হলে বাড়ি বাড়ি ঘুমান আপনারা। আমরা আপনাদের ক্ষতি করব না, আপনারা আমাদের ক্ষতি করার চেষ্টা করবেন না বলে দিলাম। এই থাকবে তোমাদের কাছে আমার অনুরোধ।

বক্তব্য দেয়া শেষ হলে তিনি পাশের একজনকে বলেন, কালকে ছাত্রলীগ, যুবলীগ যারা আছে আমার সঙ্গে কথা বল, বিকাল থেকে মাঠে নামো।

‘নৌকার বাইরে কাউকে কেন্দ্রে যেতে দিব না’

‘নৌকার বাইরে কাউকে কেন্দ্রে যেতে দিব না’

Posted by জাতীয় ঐক্যফ্রন্ট on Monday, December 24, 2018

পূর্ববর্তি সংবাদযারা ভোটাধিকার কেড়ে নিতে চায় তারা ইয়াহিয়া খানের উত্তরসূরী : ড. কামাল
পরবর্তি সংবাদ‘আধা ঘণ্টার মধ্যে শহর ছেড়ে চলে যা, না হলে জানে মেরে দিব’