তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে কারাগারে পাঠানো হবে : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী

ইসলাম টাইমস ডেস্ক : আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপিকে দুর্নীতিবাজ ও দণ্ডপ্রাপ্ত আসামি তারেক রহমান নেতৃত্বে দিচ্ছে। বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত হয়েছে তারেক জিয়া। সে এখন বিদেশে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। লন্ডনে বসে নাটাই ঘোরাচ্ছে। তাকে ধরে এনে বাংলাদেশের মাটিতে বিচার করব।

শনিবার বিকাল ৪টায় সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, আবারও ক্ষমতায় গেলে আগামী ২০২১ সালের মধ্যে প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হবে।

আওয়ামী লীগ দেশে গণতন্ত্র ফিরিয়ে এনেছে। আওয়ামী সরকার ক্ষমতায় এলে উন্নয়ন হয়, জনগণের কল্যাণ হয়, আওয়ামী লীগ জনগণের সেবা করে।

তিনি আরও বলেন, তারা ২০১৪ তে নির্বাচন ঠেকানোর নামে জীবন্ত মানুষ পুড়িয়েছিল। তারা দুর্নীতি সন্ত্রাসবাদ ছাড়া কিছু বোঝে না। ২০০১ সালে বিএনপি-জামায়াত ক্ষমতায় এসে সন্ত্রাস ও দুর্নীতির রাজত্ব কায়েম করেছে বলেও মন্তব্য করেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী বলেন, ‘খালেদা জিয়ার বিরুদ্ধে আমরা মামলা দিইনি। দিয়েছে তত্ত্বাবধায়ক সরকারের প্রধান উপদেষ্টা। আর সেই মামলায় তিনি আজ সাজাপ্রাপ্ত হয়েছেন।’

এর আগে, শনিবার সকাল পৌনে ১১টার দিকে প্লেনে সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। সেখান থেকে সরাসরি হজরত শাহজালাল (র.) এর মাজার জিয়ারতে যান। এরপর যান হজরত শাহপরান (র.) এর মাজারে। সেখান থেকে তিনি সিলেট সার্কিট হাউজে যান। এরপর সেখানে বিশ্রাম শেষে জনসভায় যোগ দেন শেখ হাসিনা।

পূর্ববর্তি সংবাদনির্বাচন পর্যবেক্ষকদের ভিসা না দেওয়ায় যুক্তরাষ্ট্র হতাশ
পরবর্তি সংবাদদেশে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বিরাজ করছে : সিইসি