সম্পত্তির ভাগ না দেওয়ায় ছেলের হাতে পিতা খুন, আসামি গ্রেফতার 

ইসলাম টাইমস ডেস্ক :  নরসিংদীতে ছেলের শাবলের আঘাতে বাবা ফজলুল করিমের (৫৫) মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের ছেলে মামুন মিয়াকে (২৬) আটক করেছে পুলিশ। শনিবার দুপুর ৩টার দিকে শহরের চৌয়ালা থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে শুক্রবার সকালে মামুনের বড় ভাই মাসুমকে গ্রেফতার করে পুলিশ। এদিকে স্বামী হত্যার ঘটনায় নিহতের স্ত্রী স্বপ্না অক্তার বাদী হয়ে নরসিংদী সদর মডেল থানায় মামলা দায়ের করেছেন।

পুলিশ জানায়, ফজলুল করিম চৌয়ালা মার্কেটে মুদি মালের ব্যবসা করতেন। আর তা দিয়েই তিনি তার তিন ছেলে ও তিন মেয়েকে নিয়ে তার সংসার চলতেন। ছয় বছর আগে ফজলুলের প্রথম পক্ষের স্ত্রী মারা গেলে তিনি আবার বিয়ে করেন। এরপর তার মেঝো ছেলে মাসুম মিয়া বাবা ফজলুলকে সম্পদ ভাগ করে দিতে বলেন। এ নিয়ে ঘটনার দিন সকালে আবারো মাসুমের সঙ্গে তার বাবার ঝগড়া বাধে।

পুলিশ সূত্রে জানা যায়, গত শুক্রবার সকালে মামুনের বাবা ফজলুল করিম তার মেয়ের জামাইকে আনতে বিমান বন্দরের উদ্দেশ্যে রওয়ানা করেন। বাড়ি থেকে বের হয়ে তিনি অটোতে উঠতে গেলে মামুন তার বাবাকে পেছন দিক থেকে শাবল দিয়ে ঘাড়ে কোপ দেয়। আর ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সেই সময় থেকে মামুন পলাতক রয়েছে। পরবর্তীতে শনিবার দুপুরে নরসিংদী থানা পুলিশ মামুনকে গেফতার করে।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান বলেন, আমরা মামলার প্রধান আসামি মামুনকে চৌয়ালা থেকে গ্রেফতার করেছি। এ ঘটনায় নিহতের স্ত্রী থানায় মামলা দায়ের করেছেন। এ বিষয়ে আমরা আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা নিবো।

পূর্ববর্তি সংবাদরোববারের মধ্যে জানাতে ব্যর্থ হলে জোটে নয়, নিজ প্রতীকে নির্বাচন করতে হবে  
পরবর্তি সংবাদবি-বাড়িয়ায় তাবলিগি মারকাজে হামলা : সারা দিনের থমথমে পরিবেশের পর প্রশাসনের আশ্বাসে শান্ত শহর