বগুড়ায় ফেনসিডিল ও ইয়াবাসহ ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

ইসলাম টাইমস ডেস্ক : বগুড়ায় ফেন্সিডিল ও ইয়াবাসহ ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও র‌্যাব-১২ বগুড়ার সদস্যরা। এ সময় ফেন্সিডিল বহনকারী একটি কার জব্দ করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বগুড়া সদর ও শাজাহানপুর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়া ‘ক’ অঞ্চলের পরিদর্শক শাহজালাল খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপপরিচালক দিলারা রহমানের নেতৃত্বে রবিবার দুপুরে সদর উপজেলার গোকুল ওজন নিয়ন্ত্রণ কেন্দ্রের সামনে অধিদপ্তরের একটি দল অভিযান পরিচালনা করে। এ সময় হিলি থেকে ঢাকাগামী একটি প্রাইভেট কার তল্লাশি করে ২৬৩ বোতল ফেন্সিডিল উদ্ধার ওই গাড়ি চালকসহ ৩ যাত্রীকে গ্রেফতার করা হয়।

তারা হলেন- গাড়ি চালক মাদারীপুর জেলার টেকেরহাট উপজেলার খসপুর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে নাসির, যাত্রী ঢাকার ওয়ারী থানার নারিন্দা এলাকার সেলিম আলীর ছেলে হান্নু মিয়া, একই এলাকার করিমের ছেলে বাদল ও উত্তর যাত্রাবাড়ীর আজিমের ছেলে মোস্তাকিম। এ ছাড়া একই স্থান থেকে ৪শ’ পিস ইয়াবাসহ বগুড়ার কাহালু উপজেলা সদরের মাস্টার পাড়ার আফতাব হোসেনের ছেলে মশিউর রহমানকে গ্রেপ্তার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দলটি।

এদিকে র‌্যাব-১২ বগুড়া কার্যালয়ের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে শাজাহানপুরের বেলপুকুর মোড়ে অভিযান চালিয়ে ৫১ পিস ইয়াবাসহ ব্যবসায়ী আব্দুল মোমিন ওরফে মিল্টনকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ১টি মোবাইল জব্দ করা হয়।

পূর্ববর্তি সংবাদআল্লামা আহমদ শফী সত্যিই কি প্রধানমন্ত্রীর সঙ্গে হাত মিলিয়েছেন
পরবর্তি সংবাদইসলামী ঐক্যজোট ও বাম জোট প্রধানমন্ত্রীর সঙ্গে সংলাপে বসছে ৬ নভেম্বর