চাঁদপুরে ৯ গরুচোর গ্রেফতার

চাঁদপুরে ৯ গরুচোর গ্রেফতার

ইসলাম টাইমস ডেস্ক : চাঁদপুরে গরুচোর চক্রের ৯ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। আজ শনিবার বিকেলে জেলা পাসপোর্ট অফিসের পেছনে ভূঁইয়া ডেইরি ফার্ম নামের একটি গরুর খামার থেকে তাদের গ্রেপ্তার করে ফরিদগঞ্জ থানা পুলিশ।

ফরিদগঞ্জ থানার ওসি হারুন অর রশিদ চৌধুরী জানান, গত কয়েকদিন ধরে ফরিদগঞ্জের বিভিন্ন এলাকা থেকে শতাধিক গরু চুরি হয়। এর প্রেক্ষিতে শুক্রবার রাতে টহল পুলিশ বোরহান উদ্দিন নামে এক গরুচোরকে আটক করে। পরে তার দেওয়া তথ্যে শনিবার বিকেলে চাঁদপুর জেলা পাসপোর্ট অফিসের পেছনের এই গরুর খামার থেকে ৫টি চোরাই গরুসহ আরো ৮ জনকে গ্রেফতার করে পুলিশ।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন জানান, গ্রেফতার হওয়া সবাই আন্তজেলা গরুচোর দলের সদস্য। গত কয়েক মাসে ফরিদগঞ্জে বিভিন্ন জনের অন্তত শতাধিক গরু চুরি করেছে তারা। পরে ভূঁইয়া ফার্ম নামের এই খামারে এনে জবাই করে বিভিন্ন বাজারে বিক্রি করা হতো। এই ৯ জনকে গ্রেফতারের সময়ও ওই খামারে একটি গরুর জবাইয়ের প্রস্তুতি চলছিল।

এদের মধ্যে ফরিদগঞ্জের কাছিয়াড়া গ্রামের বোরহান উদ্দিন গত কয়েক বছর আগে ৩ হাজার ইয়াবাসহ পুলিশের হাতে গ্রেফতার হয়েছে। আর সফিকুল ইসলাম জেলার হাজীগঞ্জের বাকিলা বাজারের কুখ্যাত গরুচোর। অন্যরা দেশের বিভিন্ন জেলার বাসিন্দা।

এদিকে, গ্রেফতার হওয়া এসব চোরের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। অন্যদিকে, শনিবার সন্ধ্যায় ঘটনাস্থল পরিদর্শন করেন চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির।

পূর্ববর্তি সংবাদউত্তেজনার রাজনীতির সময়েও নীতির লাইন ঠিক রাখুন
পরবর্তি সংবাদএক মাসের ব্যবধানে স্ত্রী ও ছেলেকে হারিয়ে পাগলপ্রায় এক জর্দানি (ভিডিও)