আলোচনার পূর্বে তফসিল ঘোষণা না করার অনুরোধ জানাবে জাতীয় ঐক্যফ্রন্ট

জাতীয় ঐক্যফ্রন্ট

ইসলাম টাইমস ডেস্ক : ড. কামালের নেতৃত্বে নবগঠিত জাতীয় ঐক্যফ্রন্ট নির্বাচনে অংশ নিতে ইচ্ছুক দল ও অংশীজনের সঙ্গে আলোচনা ছাড়া তফসিল না দিতে অনুরোধ জানাবে নির্বাচন কমিশন ও সরকারকে। চিঠির মাধ্যমে অনুরোধ জানানো হবে বলে জানিয়েছেন ঐক্যফ্রন্টের নেতারা।

মতিঝিলে গণফোরামের কার্যালয়ে জাতীয় ঐক্যফ্রন্টের নেতাদের বৈঠক শেষে সংবাদ ব্রিফিংয়ে জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি সভাপতি আ স ম আবদুর রব বলেন, যেসব রাজনৈতিক দল নির্বাচনে অংশ নেবে এবং যারা নির্বাচনের অংশীজন তাদের সঙ্গে কথা না বলে আলোচনা না করে যেন তফসিল ঘোষণা না করা হয় সেজন্য নির্বাচন কমিশন, সরকার ও অন্যন্য রাজনৈতিক দলগুলোকে চিঠি দেওয়া হবে। বৈঠকে এ সিদ্ধান্ত হয়েছে। একই সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্টের সাত দফা দাবিও তুলে ধরা হবে।

সিলেটের জনসভার ব্যাপারে তিনি বলেন, আগামী ২৩শে অক্টোবর ঐক্য ফ্রন্টের প্রথম সভা ছিল। অনুমতি দিয়েও তা বাতিল করা হয়। সরকার বুঝতে পেরেছে বাধা দিলে বাধবে লড়াই তাই অনুমতি দিয়েছে।

তিনি বলেন, সমাবেশে প্রধান অতিথি থাকবেন গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। প্রধান বক্তা থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সভাপতিত্ব করবেন সিলেটের মেয়র আরিফুল হক চৌধুরী ।

পূর্ববর্তি সংবাদসাতক্ষীরায় মেয়েকে হত্যা করার পর মায়ের আত্মহত্যা
পরবর্তি সংবাদ‘রোহিঙ্গা শিবিরে যারা আগে থেকে কাজ করছেন, তাদের সহযোগিতা করুন’ -মাওলানা রফীউদ্দিন